শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি: ৮ জনের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি: ৮ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার লইসক্যা বিলে শতাধিক যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় বিলের বিজয়নগর এলাকায় বালুবাহী নৌকার সঙ্গে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নৌকার অনেক যাত্রী সন্ধ্যা ৭টা নাগাদ নিখোঁজ রয়েছে বলে একাধিক সূত্র জানায়।

এখন পর্যন্ত আটজনের লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে ছয়জন নারী ও দুই শিশু রয়েছেন। উদ্ধার অভিযান চলছে। তবে তাদের পরিচয় পাওয়া জায়নি।

জেলা সদর হাসপাতারে চিকিৎসারত আহত নৌকা যাত্রী ফারুক মিয়া জানান, ব্রাহ্মণবাড়িয়া আসার পথে বালুবাহী নৌকার ধাক্কায় তাদের ট্রলার (ইঞ্জিনচালিত নৌকা) ডুবে যায়। তার স্ত্রী ও মেয়েকে খুঁজে পাচ্ছেন না।

মুরাদ মিয়া জানান, বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়েন। কোনো রকমে সাঁতরে তারা তীরে উঠেন। অনেকেই নিখোঁজ রয়েছেন।

বিজয়নগরের পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামরুজ্জামান রতন দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তবে হতাহতের বিষয়ে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com